প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৩ জুন বিভিন্ন অনলাইন পত্রিকায় ‘ত্রাসের রাজত্ব কায়েম করেছেন ইউপি সদস্য রাহেল’ শিরোনামে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রচার করা হয়েছে তা আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদে আমাকে অভিযুক্ত করে যেসব ঘটনা উল্লেখ্য করা হয়েছে তা সম্পন্ন ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। আমি এ সংবাদের তিব্রী নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রকৃতপক্ষে একটি স্বার্থনেশী মহল তাদের ব্যক্তিগত স্বার্থ হাসিল করতে না পেরে আমার নিজস্ব সুনাম ক্ষুন্ন ও হেয় প্রতিপন্ন করতে আমাকে জড়িয়ে এমন অপ-প্রচার চালাচ্ছে। যার সরজমিন কোন বাস্তবতা নেই। সংবাদে হিন্দু ও দরিদ্র পরিবারের যে বিষয়টি উল্লেখ করা হয়েছে তা সম্পন্ন ভিত্তিহীন, এর সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। 

এলাকায় খুবই সাদামাটা জীবনযাপনের সাথে আমি সুনামের সঙ্গে ইউপি সদস্য হিসেবে দায়িত্বপালন করছি। এ বিষয়টি আমার নির্বাচনী প্রতিপক্ষসহ একটি কু-চক্রী মহল সহ্য করতে না পেরে আমার বিরুদ্ধে সঙ্গবদ্ধ ষড়যন্ত্র করতে উঠে পড়ে লেগেছে। কেননা একজন ইউপি সদস্যের দায়িত্বপালনে কোন বাহিনীর দরকার পড়েনা। আমার শুভাঙ্খাকি ও আত্মীয় স্বজনদের কেবল মাত্র বাহিনী হিসেবে সংবাদে অপব্যাখ্যা স্বরূপ প্রকাশ কারা হয়েছে। যা সত্যিই দুঃজনক। 

 সংবাদে টিউবওয়েলের যে বিষয়টি প্রচার করা হয়েছে মুলত রুবেরের নামে আজও অবধি কোন বরাদ্দ নেই। এছাড়াও সংবাদে স্বাক্ষি হিসেবে হান্নান, খালিক ও ইউনুছের নাম দেওয়া হয়েছে এরা ৩জনই মুজাহিদের নিকট আত্মীয়। এতে পরিষ্কার যে আমাকে হেয় করতেই নিউজ প্রকাশ করা হয়েছে। 
মুজাহিদের আপন ফুফা আমজদ উল্লার ও সুবই বিবির নিকট থেকে ২০০৭ সালে ৬১১৩ নং সাব কবালা মুলে এসএ দাগ নং- ২৯৩৭, আরএস খতিয়ান নং- ১০৫২, মাহমুদপুর মৌজার ১৩.৫০ শতাংশ জমি খরিদাসূত্রে আমরা মালিক হই। কিন্তু বর্তমান প্রিন্ট ফর্সায় ভুলবশত মুজাহিদের বাবার নাম উঠায় জোরপূর্বক উক্ত জমি দখল করেছে মুজাহিদ। বর্তমানে ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালে সংশোধনীর জন্য মামলা চলছে (মামলা নং- ৪০৭/২০)। 

ভিত্তিহীন তথ্য দিয়ে জাতির বিবেক প্রিয় সাংবাদিকদের ভুল বুঝিয়ে এমন সংবাদ প্রচার করা হয়েছে। আমি এর নিন্দা জানাই। পাশাপাশি সাংবাদিকদের এমন ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা থেকে বিরত থেকে, সরজমিন তদন্ত সাপেক্ষে প্রকৃত সংবাদ প্রচার ও প্রকাশের অনুরোধ রইলো।   

আ: আজিজ চৌধুরী রাহেল 
ইউপি সদস্য, ০৮ নং ওয়ার্ড 
০৮নং রাউৎগাঁও ইউপি।



বিজ্ঞপ্তী-
Share on Google Plus

About somoyersathe

0 comments:

Post a Comment